২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

টাঙ্গাইলে প্রাইভেটকারসহ ২ গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : টাঙ্গাইলে অভিনব কয়দায় ৪২ কেজি গাঁজা প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

শনিবার (৫ ফেব্রুয়ারী) দুপুরে র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদকের একটি চালান আটক করার জন্য টাঙ্গাইল রাবনা বাইপাস এলাকায় অবস্থান নেন র‌্যাব সদস্যরা। এ সময় কুমিল্লা থেকে টাঙ্গাইলের উদ্দেশে আসা মাদক ব্যবসায়ীরা তা বুঝতে পেরে দ্রুত গতিতে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। এসময় র‌্যাব সদস্যরা তাদের আটক করার জন্য পিছু নেয়।
পরে র‌্যাব সদস্যরা শনিবার দিবাগত রাতে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার পশ্চিম মানিকপাড়া এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ী ও তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি আটক করে। আটককৃতরা হলো- কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার সালমানপুর এলাকার মো: শফিকুল ইসলামের ছেলে মো: ফারুক (২৫) ও একই জেলার কোতোয়ালী থানার পালপাড়া এলাকার মো: শফিক মিয়ার ছেলে মো: সেলিম (২৬)। এসময় তাদের কাছ থেকে ৪২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ৫ লাখ ৮৮ হাজার টাকা। এছাড়াও মাদকের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, মুঠোফোন ও নগদ টাকা জব্দ করা হয়।

আটককৃতরা জানান, তারা মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহপূর্বক টাঙ্গাইল ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদক সেবী এবং মাদক ব্যবসায়ীদের নিকট দীর্ঘদিন ধরে প্রাইভেটকার যোগে বিক্রি করে আসছিলো।

পরে আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৪ (গ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network