১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার

 

প্রেম করে দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর আত্মহত্যা করলো

আপডেট: নভেম্বর ২৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : প্রেম করে দ্বিতীয় বিয়ে করায় আত্মহত্যা করলো প্রথম স্ত্রী। ঘটনাটি  ঘটনাটি   ঘটেছে টাঙ্গাইলের  ঘাটাইলে।  উপজেলার দেওপাড়া ইউনিয়নের তালতলা গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে রোকসানার প্রায় ৭ মাস আগে বাবুইপারা গ্রামের প্রবাসী সুজন মিয়ার সাথে মুঠোফোনের মাধ্যমে কাবিন হয়। পরে সুজন প্রবাসে থাকায় সুজনের বাড়িতে যাতায়াত করতো মাঝে মাঝেই রোকসানা।

রোকসানার বাবা দেলোয়ার হোসেন বলেন, মেয়ের বিয়ে কাবিন করে রাখার কারণে মেয়ের শুশুর বাড়িতে থেকে চাপ দিতো যে তাদের বাড়িতে মেয়েকে কেনো পাঠায় নাহ তাই মাঝে মাঝে মেয়েকে পাঠাতাম । সুজন ৩ মাস আগে দেশে আসলে দুজুনের সংসার ভালোই চলছিলো। পরে মাঝখানে ঝগড়া হয় দুজনের মাঝে। এর কিছুদিন পর সুজন আমাদের এলাকার সুমি নামের এক মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পরে। এরপর ২ মাস আগে সুজন ও সুমি দুজনে টাঙ্গাইল কোর্টে গিয়ে গোপনে বিয়ে করে।
আমার মেয়ে এই কষ্ট সহ্য না করতে পেরে গতকাল(২৮ নভেম্বর) রাত ১১ টার দিকে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। সুজনের কারনেই আমার মেয়ে আমাদের ছেরে চলে গেলো।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম জানান, এ বিষয়ে এখনো কিছু শুনিনি, ফোর্স পাঠানো হয়েছ।। পরে শুনে বিস্তারিত বলতে পারবো।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network