১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

 

পুলিশকে চড় মারার ঘটনায় সখিপুরে প্রধান শিক্ষক গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল :টাঙ্গাইলের সখীপুরে পুলিশকে চড় মারার অভিযোগে সাদেকুল ইসলাম নামে এক শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বহেড়তৈল গণ উচ্চ বিদ্যালয়ে গণটিকা কেন্দ্রে পুলিশের উপ-পরিদর্শককে চড় মারার ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে  বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, মঙ্গলবার প্রধানমন্ত্রীর জন্মদিনে বহেড়াতৈল গণ উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে গণটিকা কার্যক্রম শুরু হয়। বিকেল সাড়ে ৩টার সময় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেকুল ইসলাম তার পরিবারের কয়েকজন সদস্যকে নিয়ে টিকা দিতে কেন্দ্রে যান।

তিনি নিয়ম না মেনে তাদের নিয়ে কেন্দ্রের ভেতরে যাওয়ার চেষ্টা করে। কিন্তু আগে থেকে টিকা নিতে আসা লোকজন এর প্রতিবাদ করে এবং পুলিশকে বিষয়টি জানায়। পরে কেন্দ্রের দায়িত্ব পালনকারী সখীপুর থানার উপপরিদর্শক সানিউল আলম প্রধান শিক্ষক সাদেকুল ইসলামকে কেন্দ্রে ঢুকতে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে সানিউল আলমকে চড় মারেন ওই শিক্ষক।

সানিউল আলম জানান, শৃঙ্খলা না মেনে ওই প্রধান শিক্ষক জোড় করে কেন্দ্রে ঢুকার চেষ্টা করলে উত্তেজিত লোকজন অভিযোগ করলে আমি বাধা দেই। এতে সে আমাকে চড় দেন।

সখীপুর থানার ওসি এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, পুলিশের গায়ে হাত তোলায় ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা নং- ৯ তারিখ-২৮-০৯-২১।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network