২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

 

কালিহাতীতে বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর লিগ্যাল নোটিশ

আপডেট: আগস্ট ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের টিকুরিয়াপাড়ার আসিফ সরকার নামের এক যুবকে বিয়ের জন্য লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এক কলেজ ছাত্রী।

এ নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। আসিফ বর্তমানে ঢাকায় এপেক্স কোম্পানীতে কর্মরত। তিনি জোকারচর টিকুরিয়াপাড়ার (সরকার বাড়ি) জোয়াহের সরকারের ছেলে।

জানা যায়, ঢাকার মহম্মদপুরের এক কলেজ ছাত্রীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় আসিম সরকারের সাথে। এরপর পরিচয় গড়ায় প্রেমের সম্পর্কে। পরে দুই পরিবারের মধ্যে আলোচনা হয় তাদের সম্পর্কের বিষয়ে। এ নিয়ে আসিফের বাবা জোয়াহের ওই কলেজছাত্রীকে তার ছেলের সাথে বিয়ে দিবেন বলে সিদ্ধান্ত নেন। এরই জের ধরে গত ১১ জুন আসিফ ওই কলেজ ছাত্রীকে ঢাকার শাহবাগ থানার টিএসসি চত্ত্বরে আসতে বলেন। পরবর্তীতে ওই কলেজ ছাত্রীকে সেখান থেকে একটি বাসায় নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষন করেন আসিফ। এরপর ওই কলেজ ছাত্রী আসিফকে বিয়ের জন্য চাপ দিলে তিনি বিয়ে করতে অস্কৃতি জানান। একারনে বাধ্য হয়ে ওই কলেজ ছাত্রী ঢাকার জজ কোর্টের অ্যাডভোকেট নাসিদুস জামান ওরফে নিশানের মাধ্যমে গত ৩ আগস্ট আসিফ সরকারের কাছে একটি লিগ্যাল নোটিশ পাঠানো হয়।

আসিফের চাচাতো ভাই কাইয়ুম জানান, তার ভাই কোন অন্যায় করেনি। আর তারা এ বিষয়ে কোন উকিল নোটিশ পাননি। তবে এ বিষয়ে সংবাদ প্রকাশ করলে দেখে নেওয়া এবং মামলা করার হুমকি দেন তিনি।

এ বিষয়ে জোয়াহের সরকার জানান, তার ছেলে আসিফের সাথে ওই কলেজ ছাত্রীর শুধু ফেসবুকে যোগাযোগ হয়েছে। তাদের দুইজনের কোনদিন সাক্ষাৎ হয়নি। তাকে হেয় করার জন্য কলেজ ছাত্রী ভিত্তিহীন অভিযোগ করেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network