২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

 

বিড়িতে জাল রাজস্ব স্ট্যাম্প।। কালিহাতীতে দুই জন গ্রেফতার

আপডেট: আগস্ট ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন, টাঙ্গাইল  : টাঙ্গাইলের কালিহাতীতে সরকারি শুল্ক কর ফাঁকি দিয়ে অবৈধভাবে কথিত জাল সরকারি রাজস্ব স্ট্যাম্প লাগানো ১৩ হাজার ৯০ প্যাকেট মিষ্টি বিড়ি ও মোহিনী বিড়িসহ ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১২ আগস্ট) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভূক্তা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার সহদেবপুর ইউনিয়নের ভূক্তা গ্রামের মৃত আব্দুল হালিম বেপারীর ছেলে তোফাজ্জল হোসেন (৩৫), একই এলাকার খোরশেদ আলমের ছেলে শিপু হোসেন (৩০)।
এসময় সরকারকে ফাঁকি দিয়ে জাল সরকারি রাজস্ব স্ট্যাম্প লাগানো ২ লাখ ৩৫ হাজার ৬২০ টাকা মূল্যের ১৩ হাজার ৯০ প্যাকেট মিষ্টি বিড়ি ও মোহিনী বিড়িসহ তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এরশাদুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, মিষ্টি বিড়ি এবং মোহিনি বিড়ির প্যাকেটে সরকারি শুল্ক কর ফাঁকি দিয়ে অবৈধভাবে কথিত জাল সরকারি রাজস্ব স্ট্যাম্প লাগিয়ে বহুদিন যাবৎ বিভিন্ন জায়গায় বিভিন্ন বাজারে মিষ্টি বিড়ি ও মোহিনী বিড়ি বিক্রয় করে আসছিলো। তাদরে বিরুদ্ধে কালিহাতী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন এর ২৫ক (ক)/২৫ক(খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network