২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

 

ওসির বিরুদ্ধে লাইভ : যুবলীগ থেকে ব্যারিস্টার সুমন বহিস্কার

আপডেট: আগস্ট ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ ডেস্ক :   যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সায়েদুল হক সুমনকে দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দিয়েছে আওয়ামী যুবলীগ। সংগঠনের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বিষয়টি জানিয়েছেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, জয় বাংলা স্লোগান নিয়ে কটাক্ষ করায় ও সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকায় তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

নিখিল আরও বলেন, ইতিপূর্বেও তাকে বিভিন্ন কারণে দুই দফা কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছিল। এ ছাড়াও তিনি সাংগঠনিক কার্যক্রমেও অনুপস্থিত থাকেন।

বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের জন্মদিনে আওয়ামী লীগের দলীয় কর্মসূচিতে অংশ নেন শরীয়তপুরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন। এ সময় তিনি শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্ততক অর্পণ করে চিৎকার করে স্লোগান দেন।

এই ঘটনার সমালোচনা করে ফেসবুকে লাইভে আসেন সুমন। সেখানে ওসি আক্তার হোসেনের তীব্র সমালোচনা করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। একই সঙ্গে তাঁর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।

শেখ কামালের জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচিতে অংশ নিয়ে রাজনৈতিক স্লোগান দেন শরীয়তপুরের পালং মডেল থানার ওসি আক্তার হোসেন।

সুমন বলেন, আমার কথা হচ্ছে, আপনি যখন সরকারি দায়িত্বে থাকবেন কিংবা রাষ্ট্র পরিচালনার দায়িত্বে থাকবেন, তখন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে আবেগ দেখানোর সঙ্গে সঙ্গে কিন্তু আপনার বিরুদ্ধে পানিশমেন্ট নিয়ে আসা উচিত। কিন্তু তিনি এখনো ওই জায়গাতে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বপ্রাপ্ত আছেন।

 

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network