২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

 

নেক্সট নিউজে সংবাদ প্রকাশের জের : ঘাটাইলের সেই কফি হাউজটি বন্ধ করলো প্রশাসন

আপডেট: জুলাই ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন, টাঙ্গাইল  : নেক্সট নিউজে সংবাদ প্রকাশ হওয়ায় ঘাটাইলের  সেই বিতর্কিত কফি হাউজটি বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন। সাথে ঐ কফি হাউজকে ৫হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

সরকার ঘোষিত লকডাউন অমান্য করায় টাঙ্গাইলে ঘাটাইল উপজেলা দেওপাড়া ইউনিয়নের কাটাখালি ব্রীজের কাছে স্থাপিত স্বপ্নের জল কুটির কফি হাউজ এন্ড রেস্টুরেন্ট নিয়ে একটি সংবাদ প্রকাশ করে নেক্সটনিউজ। সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে প্রশাসনের দৃষ্টিগোচর হয়। সে কারনে সেই আলোচিত কফি হাউজটি  বন্ধ করে দিয়েছেন উপজেলা প্রশাসন।সেই সাথে ৫ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

রোববার(২৫ জুলাই) বিকালে ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্টেট ফারজানা ইয়াসমিন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ আদেশ দেন।এর আগে দৈনিক নেক্সট নিউজ অনলাইন ভার্সনে ‘ঘাটাইলে কফি হাউজের নামে চলছে মদ ও নারী   আড্ডা ‘ শিরোনামে গত শনিবার একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি প্রকাশ হওয়ায় ঘাটাইলসহ সারা জেলায় আলোচনার ঝড় উঠে । সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মন্তব্য করে ব্যবস্থা নেয়ার দাবী জানায় অনেক ব্যবহারকারীরা। অনেকে সাহসী  এ প্রতিবেদনের জন্য প্রতিবেদককে সাধুবাদ জানান। প্রশাসনেও  বিষয়টি নিয়ে আলোচনা চলতে থাকে।

সর্বশেষ ঐ সংবাদকে কেন্দ্র করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা প্রশাসন।

ইউ এন ও ফারজানা ইয়াসমিন নেক্সটনিউজকে জানান, লকডাউন অমান্য করে উপজেলার দেওপাড়া ইউনিয়নের কাটাখালি ব্রীজের কাছে স্থাপিত স্বপ্নের জল কুটির কফি হাউজ এন্ড রেস্টুরেন্ট পরিচালনা করায় প্রচুর লোকসমাগম ঘটে। এ কারনে মালিক পক্ষকে ৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং কফি হাউজটি বন্ধ করে দেয়া হয়ছে ।

 

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network