৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

 

রিজিয়ন চেয়ারপার্সন হলেন লায়ন কমর উদ্দিন

আপডেট: জুলাই ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক : আর্ন্তজাতিক সেবা সংস্থা লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫ এ১ বাংলাদেশ এর ডিস্ট্রিক্ট কেবিনেট ঘোষনা করা হয়েছে। ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ ১০ জুলাই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আগারগাও লায়ন্স হুমায়ুন জহির মিলনায়তনে অনুষ্ঠানিকভাবে ও র্ভাচুয়ালি ডিস্ট্রিক্ট কেবিনেট ঘোষনা করেন। তিনি ২০২১-২০২২ সেবা বর্ষের জন্য লায়ন কমর উদ্দিন আহমেদ এমজেএফ কে রিজিয়ন চেয়ারপার্সন – ক্লাবস পদে মনোনয়ন পত্র প্রদান করেছেন।

লায়ন কমর উদ্দিন আহমেদ ২০১৩ সালে ঢাকা দিলকুশা গ্রীন লায়ন্স ক্লাব এর প্রতিষ্ঠাতা সেক্রেটারী হিসেবে লায়নিজমে যোগদান করেন। বর্তমানে ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাব এর ক্লাব এডমিনিসট্রেটর হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ক্লাবটির চার্টার প্রেসিডেস্ট হিসেবে দায়িত্ব পালন করেন। ২০২০-২০২১ সেবা বর্ষে ডিস্ট্রিক্ট লিও ক্লাবস চেয়ারপার্সন ছিলেন। তিনি ইতোপূর্বে জেলা কেবিনেটের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। আর্ন্তজাতিক ও জেলার একাধিক এওয়ার্ড অর্জন করেন।

এদিকে ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাব প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ লোকমান হাকিম মানিক, সেক্রেটারী লায়ন নাসিমা পারভীন পিএমজেএফ ক্লাব এর চার্টার প্রেসিডেস্ট লায়ন কমর উদ্দিন আহমেদ এমজেএফ কে রিজিয়ন চেয়ারপার্সন – ক্লাবস পদে মনোনীত করায় জেলা গভর্নর লায়ন আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ কে ধন্যবাদ জানিয়েছেন। নেতৃবন্দ রিজিয়ন চেয়ারপার্সন – ক্লাবস নির্বাচিত হওয়ায় লায়ন কমর উদ্দিন আহমেদ কে ও অভিন্দনন জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network