৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

ঘাটাইলে সাংবাদিকদের মাঝে উপজেলা  চেয়ারম্যানের মাস্ক বিতরণ 

আপডেট: জুলাই ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

জাহাঙ্গীর আলম,টাঙ্গাইলঃ টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার রিপোর্টার্স ইউনিটির সদস্যদের মাঝে মাস্ক উপহার দিয়েছেন  ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে উপজেলা পরিষদে রিপোর্টার্স ইউনিটির সদস্যদের মাঝে মাস্ক উপহার দেন তিনি।

মানুষ মানুষের জন্য’ প্রচলিত এই কথার ভিত্তিতে পৃথিবী সৃষ্টির শুরু থেকেই সময়ে অসময়ে মানুষই মানুষের পাশে দাঁড়িয়েছে। তারা যুগে যুগে একটি বার্তাই দিয়েছে যে মানবতাই শক্তি, মানবতাই মুক্তি। ইতিহাস পর্যালোচনা করলে দেখা যায়, যারা মানুষের পাশে আস্থা নিয়ে দাঁড়িয়েছে, তারাই মানবতার কারিগর হিসেবে খ্যাতি লাভ করেছে। ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু দাঁড়িয়েছেন মানবতার পাশে। তিনি করোনা সময়কালে উপজেলার জনসাধারনের মাঝে বিনামৃল্যে মাস্ক বিতরণসহ উপজেলায় হতদরিদ্র অসহায় মানুষের পাশে থেকে সাধ্যমত সহায়তা করে যাচ্ছেন।
সব সময় গরীব মানুষের পাশে থাকেন তিনি। প্রায় প্রতিটি ঈদে তিনি হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে থাকেন। এ বছরও করোনায় চাল, ডাল, আলুসহ বিভিন্ন জিনিষপত্র নিয়ে হাজির হয়েছেন হতদরিদ্র অসহায় মানুষের পাশে।
শহিদুল ইসলাম লেবু সাংবাদিকদের বলেন, বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে উপজেলার কর্মহীন ও অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে আমার সাধ্যমত সহায়তা করে যাচ্ছি। বিগত দিনেও এলাকার কর্মহীন ও অসহায় মানুষের পাশে ছিলাম,আগামীতেও এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থাকব ইনশাআল্লাহ।
রিপোর্টার্স ইউনিটির সদস্যদের মাঝে মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম, ঘাটাইল রিপোর্টার্স ইউনিটি এর সভাপতি রাহাদ সরকার, সাধারন সম্পাদক রাফসানা সন্ধি, সহ-সভাপতি সোয়ব ডন, সহ-সভাপতি, সাইদুর রহমান রফিক, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network