৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

কালিহাতীতে চোরাই কাপড় উদ্ধার

আপডেট: জুলাই ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন : টাঙ্গাইলের কালিহাতীতে  চোরাই কাপড় উদ্ধার  করা হয়েছে।  নারান্দিয়া ইউপি চেেয়ারম্যানের   সহযোোগিতায় এ চোরাই কাপড় উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (৯ জুলাই) সকালে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বিল কাচিনা গ্রামের ইউসুফের নির্মাণাধীন টিনের ঘর থেকে ওই কাপড়গুলো উদ্ধার করে ইউনিয়ন পরিষদ নিয়ে আসেন চেয়ারম্যান।

পরে খবর পেয়ে কালিহাতী থানার উপ-পরিদর্শক এসআই আব্দুল করিম ইউনিয়ন পরিষদে গিয়ে দুপুরে কাপড় গুলো উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মাহমুদ এ বিষয়ে বলেন, সকালে স্থানীয় এক ব্যক্তির কাছ থেকে ফোনে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিলকাচিনা গ্রামের চা বিক্রেতা ইউসুফের বাড়ি থেকে আমি কাপড় গুলো উদ্ধার করে ইউনিয়ন পরিষদে নিয়ে এসে থানা পুলিশকে জানাই। পরে পুলিশের একজন এসআই এসে কাপড় গুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালিহাতী থানার এসআই আব্দুল করিম জানান, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছ থেকে খবর পেয়ে ওসি স্যার আমাকে পাঠালে আমি ইউনিয়ন পরিষদ থেকে কাপড়গুলো উদ্ধার করে থানায় নিয়ে আসি। সেখানে ৯৮১ টি কাপড় রয়েছে, যার মধ্যে ধুতি, শাড়ি, লুঙ্গি, থ্রি-পিস ও বিছানার চাদর রয়েছে। যার আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা।
তিনি আরও বলেন,আমাদের ধারণা এগুলো কোন দোকান বা ব্যবসা প্রতিষ্ঠান থেকে চুরি করে নিয়ে আসা হয়েছিল।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network