৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

ময়মনসিংহে ফেসবুকে কমেন্টস নিয়ে সংঘর্ষে নিহত ১

আপডেট: জুলাই ৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহের ভালুকায় ফেসবুকে কমেন্ট নিয়ে দ্বন্দের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে মো. সাইম নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। সে শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার আব্দুল আউয়াল ডিগ্রি কলেজ থেকে এ বছর এইচএসসি পাস করেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫জন।

সোমবার (৫ জুলাই) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কলেজছাত্র সাইমের মৃত্যু হয়। এর আগে গতকাল রোববার রাতে ময়মনসিংহের ভালুকা উপজেলায় সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রোববার রাত ৮টার দিকে উপজেলার মেহেরাবাড়ি এভা ডাইং মোড় এলাকায় ফেসবুকে কমেন্ট করা নিয়ে দু’পক্ষের মধ্যে দ্বন্দ শুরু হয়। এর জেরে এ পর্যায়ে সংঘর্ষ ঘটে। সংঘর্ষে উপজেলার সিডস্টোর উত্তর বাজার এলাকার নাজিম উদ্দিন খানের ছেলে কলেজছাত্র মো. সাইম (১৮) গুরুতর আহত হয়। গুরুতর অবস্থায় তাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকার আগারগাঁয়ে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাইম মারা যায়।

প্রতিবেশীরা সাংবাদিকদের  জানায়, ফেসবুক কমেন্টের বিষয়ে আলোচনা করতে গেলে সাঈম দু’পক্ষকে মিলিয়ে দিতে চেষ্টা করে। এর এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, ভালুকা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম  জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network