২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

টাঙ্গাইলে ১৩০ টাকায় জয়কালীর মিষ্টি বিক্রি।। সরকারি নির্দেশ অমান্য

আপডেট: এপ্রিল ৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,টাঙ্গাইল : টাঙ্গাইলের স্বনামধন্য মিষ্টির দোকান জয়কালী ১৩০ টাকা কেজি দরে বিক্রি করছে মিষ্টি। ফলে শহরের পাঁচআনী বাজারের কারখানাতে ক্রেতাদের উপচে পরা  ভীড় লক্ষ্য করা গেছে। ৫ এপ্রিল সোমবার, রাত পৌনে আটটায়  জয়কালীর পাঁচআনী বাজারের দোকানে গেলে কম দামে মিষ্টি বিক্রি করতে দেখা গেছে। সরকারী নির্দেশ মতে রাতে দোকান বন্ধের কথা থাকলেও তারা অমান্য করে মিষ্টি বিক্রি করছেন।স্বাস্থ্যবিধি অমান্য করে  বিপুল সংখ্যক ক্রেতাসাধারনকে ঠেলাঠেলি করে মিষ্টি ক্রয় করতে দেখা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিক্রি অব্যাহত রয়েছে।

জানা যায়, সকাল থেকেই জয়কালীর কম দামে মিষ্টি বিক্রির খবরটি শহরে চাউর হয়ে যায়। সকাল থেকে বিকেল পর্যন্ত  ১২০ টাকা কেজি দরে বিক্রি হয়েছে। সন্ধ্যার পর থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত ১৩০ টাকা কেজি বিক্রি হচ্ছে।

একটি সূত্র জানিয়েছে, মিষ্টির মান খারাপ হওয়ায় ২৬০০ কেজি অর্ডার বাতিল করে ঢাকার একটি শিল্প প্রতিষ্ঠান। সেই নিম্নমানসম্পন্ন মিষ্টি কম দামে শহরবাসীর কাছে বিক্রির জন্য কমদামের কৌশল গ্রহন করেন জয়কালীর স্বত্বাধিকারী স্বপন ঘোষ।

এ ব্যাপারে জয়কালী মিষ্টান্ন ভাণ্ডারের স্বত্বাধিকারী স্বপন ঘোষ নেক্সটনিউজকে জানান, ঢাকার লাবীব গ্রুপ ২৬০০ কেজির একটি অর্ডার বাতিল করলে বেকায়দায় পড়ে যাই।তাই সেই মিষ্টি কম দামে বিক্রির সিদ্ধান্ত নেই। মিষ্টির মান ঠিক রাখা হয়েছে। এ ব্যাপারে পার্শ্ববর্তী স্বনামধন্য মিষ্টি ব্যবসায়ী গোপাল মিষ্টান্ন ভাণ্ডারের স্বত্বাধিকারী গোপাল ঘোষ দোকান বন্ধ অবস্থায়  নেক্সটনিউজকে জানান, আমরা ২০০ টাকা কেজি দরেই বিক্রি করতেছি। জয়কালীর কমদামে মিষ্টি বিক্রির বিষয়ে তিনি বলেন, কমদামের মিষ্টির মানও কম। আপনারাই খোঁজ নিয়ে জানেন কেনো তারা কমদামে বিক্রি করছেন?

 

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network