১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

 

বকশীগঞ্জে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ ।। স্বামী আটক

আপডেট: অক্টোবর ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

রাজন্য রুহানি, জামালপুর থেকে : বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানোর অভিযোগে স্বামী রাশেদ মিয়াকে (৩০) আটক করেছে পুলিশ। জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বিনোদের গ্রামে এ ঘটেছে এ ঘটনা।

এ ঘটনায় থানায় স্ত্রীর করা মামলায় অভিযুক্ত স্বামী রাশেদ মিয়াকে শুক্রবার (৯ অক্টোবর) ভোরে আটক করে পুলিশ। অভিযুক্ত আরেক আসামি স্বামীর বন্ধু ধর্ষক মোশারফ হোসেন পলাতক থাকায় তাকে আটক করা যায়নি।

স্বামী রাশেদ মিয়া বকশিগঞ্জ উপজেলার বিনোদের গ্রামের মন্ডল মিয়ার ছেলে। ধর্ষক মোশারফ পার্শ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে।

মামলা সূত্র জানা গেছে, স্বামী রাশেদ মিয়া দীর্ঘদিন ধরে টাকার লোভে তার স্ত্রীকে পরপুরুষের সাথে যৌনমিলনের জন্য চাপ দিতো। এতে স্ত্রী সম্মত না হওয়ায় তার ওপর শারীরিক নির্যাতন চালাতো রাশেদ।
গত বুধবার (৭ অক্টোবর) রাতে রাশেদ তার বন্ধু মোশারফকে নিজঘরে ডেকে আনে। স্ত্রীকে মোশারফের সাথে যৌনমিলনে লিপ্ত হওয়ার জন্য চাপ দেয়। স্ত্রী রাজি না হওয়ায় স্বামী রাশেদ জোরপূর্বক মোশাররফকে দিয়ে ধর্ষণ করায়। এ ঘটনা নিয়ে রাশেদ তার স্ত্রীকে উচ্চবাচ্য করতে নিষেধ করে এবং স্ত্রীকে বাড়িতে বন্দী করে রাখে। একপর্যায়ে ওই স্ত্রী কৌশলে বাড়ি থেকে পালিয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আকিকুল হোসেন জানান, অভিযোগের পর শুক্রবার ভোর রাতে অভিযুক্ত স্বামী রাশেদ মিয়াকে আটক করা হয়েছে। অপর আসামি মোশারফ হোসেনকে আটকের চেষ্টা চলছে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্রাট জানান, আটককৃত আসামিকে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network