২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

কুষ্টিয়ার এনআইডি জালিয়াতি চক্রের হোতা সুজন গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
সাইফুল ইসলাম, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ায় আলোচিত এনআইডি জালিয়াতি চক্রের অন্যতম হোতা কুষ্টিয়া শহর যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ সুপার জানিয়েছেন, বুধবার দুপুরে তাকে কুষ্টিয়া শহরের লাহিনীপাড়া এলাকায় তার শশুর বাড়ি থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।
কুষ্টিয়া শহরের এনএসরোড এলাকার এমএম ওয়াদুদ নামে এক ব্যক্তির শত কোটি টাকার সম্পত্তি এনআইডি জালিয়াতির মাধ্যমে দখল করে নেওয়ার পায়তারা করে একটি চক্র। এ সংক্রান্ত একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রচার হয় বিভিন্ন গনমাধ্যমে। সংবাদ প্রচারের পরই ভুক্তভোগী ১৮জনের নাম উল্লেখ করে কুষ্টিযা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ প্রতারক চক্রের সন্ধানে মাঠে নামে। এর আগে ৫ জনকে ওই মামলায় গ্রেপ্তার করে পুলিশ।  যুবলীগ নেতা আশরাফুজ্জামান সুজনসহ এখন পর্যন্ত ৬জনকে আটক করেছে পুলিশ।
কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার আতিকুর রহমান আতিক জানান, আজ বুধবার দুপুরে আশরাফুজ্জামান সুজনকে কুষ্টিয়া শহরের লাহিনীপাড়া এলাকায় তার শ^শুর বাড়ি থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। আরো তথ্যঅনুসন্ধানে সুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে কাছে রিমান্ড চাওয়া হবে। তবে এঘটনায় আরো কেউ জড়িত রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।
কুষ্টিয়া শহরের এন এস রোডের বাসিন্দা এম এম ওয়াদুদ নামে এক ব্যক্তির পরিবারের ৬ সদস্যের জাতীয় পরিচয়পত্র জালিয়াতি করে প্রায় ১০০ কোটি টাকা মূল্যের সম্পত্তি দখলে নেওয়ার চেষ্টা করে একটি চক্র
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network