১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

 

নীলফামারীতে ইউএনও’দের বাসভবনে নিরাপত্তা জোরদার

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নাঈম শাহ্, নীলফামারী থেকে :নীলফামারীর ছয় উপজেলার নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে নিরাপত্তা জোরদার করার জন্য ১০জন করে সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। রবিবার (৬ সেপ্টেম্বর) জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অ্যাজুটেন্ড মো. মাহবুব আলম এবিষয়ে নিশ্চিত করেছেন।

তিনি জানান, জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রতিটি উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিরাপত্তার স্বার্থে ১০ জন করে সশস্ত্র আনসার সদস্য মোতায়েনের নির্দেশ দেওয়া হয়। তারই প্রেক্ষিতে গত ৪ সেপ্টেম্বর দুপুর থেকে প্রত্যেক উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বাসভবনে নিরাপত্তা জোরদার করা হয়েছে।
এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার এলিনা আকতার বলেন, আমরা উপজেলায় নানা গুরুত্বপূর্ণ কাজ করে থাকি। অনেক সময় প্রভাবশালীদের বিরুদ্ধেও যেতে হয়। তাই সারাদেশের ইউএনওদের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা প্রয়োজন। তিনি আরো বলেন, গত ০৪ সেপ্টেম্বর দুপুর থেকে চারজন করে আনসার সদস্য আমার বাসভবনে নিরাপত্তার দায়িত্ব পালন করছে। প্রয়োজন হলে আরো ছয়জন আনসার সদস্য নিয়োগ করা হবে।
উল্লেখ্য যে, গত ০২ সেপ্টেম্বর দিবাগত রাত ২টার দিকে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি  সরকারি বাসভবনে হামলার শিকার হন ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা। এঘটনার পর থেকেই ইউএনওদের বাসভবনে নিরাপত্তা জোরদার করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network