২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

রোটার‌্যাক্ট ক্লাব অফ নীলফামারী উদ্দ্যোগে গাছ বিতরণ কর্মসূচি

আপডেট: আগস্ট ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নাঈম শাহ্, নীলফামারী থেকে : রোটার‌্যাক্ট ক্লাব অফ নীলফামারী শাখার উদ্দ্যোগে বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ই আগস্ট) সদরের রামনগর ইউনিয়নের বাহালী পাড়ার চৌধুরী বাজার এলাকার ভিতরবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে বৃক্ষরোপন করে সেখানেই বৃক্ষ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মসূচিতে রোটার‌্যাক্ট ক্লাব অফ নীলফামারী শাখার সভাপতি মোঃ তামজিদ উল আলম (প্লাবন) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম রিয়াজ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ভিতরবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহানা আখতার বানু , হরিশ্চন্দ্রপাঠ স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মতিউল ইসলাম সহ উক্ত ক্লাবের সকল সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় হরিশ্চন্দ্রপাঠ স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মতিউল ইসলাম বলেন, আমি প্রথমেই রোটারএ্যক্ট ক্লাব অফ নীলফামারীর সকল সদস্যকে ধন্যবাদ জানাই এত সুন্দর একটি আয়োজন করার জন্য। তোমাদের মত যুবকরা আমাদের সমাজকে নিয়ে ভাবো বলেই আজকে গাছ বিতরণ কর্মসূচির মত একটি সুন্দর আয়োজন করেছো।উক্ত অনুষ্ঠানে ক্লাবের সভাপতি তামজিদ উল আলম (প্লাবন) এবং সাধারণ সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম রিয়াজ বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network