২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

ঠাকুরগাঁওয়ে নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা ২১, আরো ১ জনের মৃত্যু

আপডেট: আগস্ট ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও থেকে : ঠাকুরগাঁও জেলায় আজও বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২১ জন বৈশ্যিক মহামারী করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৭৩৯ জনে। আজ বুধবার আরো ১ জন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হওয়ায় মৃতের সংখ্যা বেড়ে ১৩।

বুধবার (১৯ আগষ্ট) রাতে ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা. মো: মাহফুজার রহমান সরকার জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন ২১ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় – ১১ জন এবং বালিয়াডাঙ্গী উপজেলায় – ১০ জন। তিনি আরো জানান, সদর উপজেলাধীন ৫৫ বছর বয়সী একজন পুরুষ করোনা সংক্রমিত রোগী চিকিৎসাধীন অবস্থায় আজ সন্ধ্যায় মৃত্যুবরণ করেন।
পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৭৩৯ জন। যাদের মধ্যে ৩৯২ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যুর সংখ্যা ১২ জন। জেলা সিভিল সার্জন সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ৩৭১ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ১৩৯ জন, হরিপুর উপজেলায় ৭৮ জন, রাণীশংকৈল উপজেলায় ৮৬ জন ও পীরগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬৫ জন। জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা ৭৩৯ জন। এবং তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে ‌ছাড়পত্র পেয়েছেন সর্বমোট ৩৯২ জন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু হয়েছে ১৩ জনের।

 

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network