২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

টাঙ্গাইলের ঘাটাইলে সাংবাদিক নুরুজ্জামান সস্ত্রীক করোনা আক্রান্ত

আপডেট: আগস্ট ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

নেক্সটনিউজ প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের ঘাটাইলের সিনিয়র সাংবাদিক মো: নুরুজ্জামান মিঞা সস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছেন। সাংবাদিক নুরুজ্জামান দৈনিক ইত্তেফাকের ঘাটাইল উপজেলা প্রতিনিধি ও ঘাটাইলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মুকুল একাডেমি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক। তিনি ঘাটাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক।  তাঁর স্ত্রী ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সিং পদে কর্মরত। তাঁরা উভয়েই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।
তাঁর বৃদ্ধা মা (৭৫) তিনিও তাঁদের সাথে স্বাস্থ্য বিধি মেনে পৃথক রুমে অবস্থান করছেন।
তাঁর স্ত্রী আকলিমা খাতুন তিন্নি গত ১ থেকে ১০ আগষ্ট ঘাটাইল হাসপাতালে নার্স হিসাবে দায়িত্ব পালন করছিলেন আইসোলেশনে। দায়িত্ব পালন শেষ হতে হতেই তার শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। প্রথমে তাঁর মায়ের জ্বর দেখা দেয় । তারপর সবার জ্বর -ব্যথা অনুভুত হয়। নমুনা পরীক্ষায় পজেটিভ ধরা পড়ে। তাঁদের ২ বছরের আব্দুর রহমান ও ৮ বছরের আবিদ উল্লাহ নামে দু’টি সন্তান রয়েছে। শত চেষ্টা করেও সন্তানদেরকে পৃথক করা সম্ভব হয়নি। সাংবাদিক নুরুজ্জামান তাঁঁর পরিবারের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় ইংরেজী দৈনিক দি ডেইলী নেক্সটনিউজ পরিবার সাংবাদিক নুরুজ্জামান মিঞার পরিবারের আশু রোগমুক্তি কামনা করেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network