১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা

আপডেট: আগস্ট ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
সাইফুল ইসলাম, কুষ্টিয়া থেকে :তথ্যভিত্তিক ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের প্রেক্ষিতে ডিজিটাল নিরাপত্তা আইনে উদ্দেশ্য প্রণোদিতভাবে দায়ের করা মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ এবং মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।
উল্লেখ্য, কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ নাজমুল হোসেন সহ কুষ্টিয়ায় সাংবাদিকদের  নামে মিথ্যা,  ভিত্তিহীন মামলা দায়ের করার প্রতিবাদে আজ মঙ্গলবার সন্ধ্যায় ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের ( অস্থায়ী কার্যালয়ে) এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ নাজমুল হোসেন  সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিত্বে সংবাদ প্রকাশের পরেও হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করেন মামলার ১নং সাক্ষি এ্যাডভোকেড শরীফ উদ্দিন রিমনের এক আত্মীয় ।
কুষ্টিয়া দৌলতপুর ফিলিপনগর মরিচা ডিগ্রি কলেজের অনিয়ম দুর্নীতি’র খবর প্রকাশিত হলে স্থানীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শরীফ উদ্দিন রিমনের নির্দেশে তার এক নিকটাত্মীয়  মিথ্যা ও হয়রানি করার জন্য সাংবাদিক শেখ নাজমুল হোসেন সম্পুর্ণ উদ্দেশ্য প্রণোদিত মামলা করেন । এই মামলা স্বাধীন গণমাধ্যমের জন্য হুমকি স্বরূপ উল্লেখ করে অবিলম্বে মিথ্যা মামলাটি প্রত্যাহারের দাবি জানান ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ । মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে কঠোর থেকে কঠোরতর আন্দোলনসহ জাতীয় অনলাইন প্রেসক্লাবের মাধ্যমে দেশ ব্যাপি মানব বন্ধন, অবস্থান ধর্মঘট সহ নানা কর্মসূচির হুশিয়ারী দেন সাংবাদিক নেতৃবৃন্দ।
এ সময়  উপস্থিত ছিলেন, ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সভাপতি আনোয়ার পারভেজ শান্ত, হেলাল মজুমদার, কোষাধ্যক্ষ শেফাদুল ইসলাম চান্নু, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা লেবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক হৃদয় রায়হান, দপ্তর ও প্রচার  সম্পাদক জনি আহমেদ,  নির্বাহী সদস্য সুজয় হাসান, কামরুন্নাহার, শামীমা ইয়াসমিন,  ওয়াই এ মিফতা, আহসান হাবীব ঝলক প্রমুখ।
নেক্সটনিউজ/জেআলম
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network