২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

নীলফামারীতে বখাটের দায়ের কোপে এনজিও কর্মী আহত

আপডেট: আগস্ট ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নাঈম শাহ্, নীলফামারী থেকে : নীলফামারীর ডোমার উপজেলায় এক বখাটে যুবকের দায়ের কোপে এক এনজিও কর্মী গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

জানা গেছে সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় বে-সরকারী সংস্থা ব্র্যাকের মাঠকর্মী পুলু রহমানকে (৩৫) এলোপাতারি ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে একই এলাকার বখাটে সুকুমার ঋষি (৩০)। দুপুরে মেলাপাঙ্গা হতে সুকুমারকে পুলিশ আটক করে। সুকুমার ঋষিপাড়ার গনেশ বাদিয়ার ছেলে।

আহত পুলু রহমান ব্র্যাকের কর্মসুচি সংগঠক ও পাশ্ববর্তী বোদা উপজেলার সাকোয়া এলাকার জোবেদ আলীর ছেলে।

ব্র্যাক ইউপিজি প্রকল্পের আরএম নুর মোহাম্মদ জানান, অতিদরিদ্র জনগোষ্টিকে স্বাবলম্বী করার লক্ষে সুকুমারের স্ত্রী ফুলতি রানীকে ব্র্যাক থেকে ১৮ হাজার টাকা দিয়ে একটি গরু কিনে দেয়া হয়। আগামী এক বছর গরুটি বিক্রি না করার শর্তে গরুর সকল রোগের চিকিৎসা বহন করছিল ব্র্যাক। কিন্তু সুবিধাভোগী ফুলতির স্বামী গরুটি বিক্রি করে দেয়। এব্যাপারে ব্র্যাকের কর্মসুচি সংগঠক পুলু রহমান ফুলতির বাড়িতে গিয়ে গরু বিক্রির বিষয়ে জানতে চাইলে সুকুমার ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে তাকে এলোপাতারি কোপাতে থাকে। পুলুর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সুকুমার পালিয়ে যায়।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তফিজার রহমান জানান এ ঘটনায় সুকুমারকে আটক করা হয়েছে।

 

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network