১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

কুষ্টিয়ার মিরপুরে ঘুড়ি উড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু

আপডেট: আগস্ট ১৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
সাইফুল ইসলাম, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ার মিরপুরে ছাদে ঘুড়ি ওড়াতে গিয়ে স্কুল ছাত্র তানজিদ জামান সম্রাট (১১) এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত ২টায় মৃত্যুবরণ করে।
জানা যায়, শুক্রবার বিকেল ৫টার দিকে মিরপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের জিয়া সড়কে অবস্থিত বিশ্বাস সুপার মার্কেটের ছাদে ঘুড়ি উড়াতে যায় এসময় অসাবধানতা বশত: সম্রাট ছাদ থেকে নিচে পড়ে গুরুত্বর আহত হয়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে মিরপুর হাসপাতালে নিয়ে গেলে তাকে দ্রুত কুষ্টিয়া সদর হাসপাতালে নিতে বলে সদর হাসপাতালে  গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে রেফার্ড করা হয়। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে সম্রাটকে ঢাকা নিয়ে যাওয়ার পথে কল্যাণপুর নামক স্থানে সে  মৃত্যুর কোলে ঢলে পড়ে।
শনিবার সকাল সাড়ে ১০টায় তার নিজ বাড়ী মেহেরপুর জেলার গাংনী উপজেলার শেওড়াবাড়ী গ্রামে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়। সে মিরপুর পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের সহকারী ক্যাশিয়ার বেদানা আক্তার এবং পিতা কামরুজ জামান লিপটন এর একমাত্র ছেলে।
সম্রাট মিরপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের মা-মনি ভিলায় ভাড়া থাকত। এবং তার পাশে অবস্থিত “আমরা নতুন শিক্ষা নিকেতনের” পিইসি পরীক্ষার্থী ছিল। তার এ মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন “আমরা নতুন শিক্ষা নিকেতনের” প্রতিষ্ঠাতা  ও ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক বাবলু রঞ্জন বিশ্বাস ও শিক্ষক কর্মচারীবৃন্দ।
নেক্সটনিউজ/জেআলম
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network