২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

কুষ্টিয়ার ভেড়ামারায় সিএনজি-ট্রাক মুখোমুখি সংঘর্ষ ; সিএনজি চালক নিহত, আহত ৫

আপডেট: জুলাই ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
সাইফুল ইসলাম, কুষ্টিয়া থেকে: কুষ্টিয়ার ভেড়ামারায় কুষ্টিয়া- দাশুরিয়া মহাসড়কের বারো মাইল নামক স্থানে মঙ্গলবার সিএনজি অটোরিকসার সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত ও ৫ জন আহত হয়েছেন। নিহতের নাম রফিকুল ইসলাম তুহিন(৪৫)। তিনি কুষ্টিয়ার মীরপুর উপজেলার সাহেব নগর বহলবাড়িয়া গ্রামের মৃত আলী আনসার মাস্টারের পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা পৌনে একটার দিকে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঈশ্বরদীর রূপপুরগামী ৫জন যাত্রী বোঝায় সিএনজির সাথে বিপরীত দিক থেকে আসা কোমলপানীয় বহনকারী বেপরোয়া ট্রাকের (ঝিনাইদহ ট-১১-০৯১০) মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা যান এবং ৫ জন যাত্রী আহত হন। সিএনজিটি দুমরে মুচরে যায় এবং ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ খাদে পড়ে যায়। ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।
ভেড়ামারা থানা পুলিশ, ভেড়ামারা ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। আহতরা হলেন, আশরাফুল ইসলাম(২৮), পিতা নাজিম উদ্দিন, কামাল হোসেন(৩০) পিতা মৃত কালু প্রামানিক,করিম দেওয়ান(৪০) পিতা নিয়াজ উদ্দিন, আবদুল আলীম কাজী(৪৫), পিতা আবদুল আজিজ, বাবু(৫০) পিতা – মোতাহার আলী। সবার বাড়ি পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার সাঁড়া পাঁচ নেওয়া গ্রামে।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজালাল বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক উপস্থিত হয়ে আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। একজন নিহত হয়েছেন। আহত ২জনের অবস্থা আশংকাজনক। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) এস.এম. আল- বেরুনী ঘটনাস্থল পরিদর্শন করেন।
নেক্সটনিউজ/জেআলম
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network