১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

নওগাঁ-৬ আসনের সাংসদ ইসরাফিল আলম আর নেই

আপডেট: জুলাই ২৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমিনুল জুয়েল, নওগাঁ থেকে : ফুসফুস ইনফেকশনে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা গেছেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের আওয়ামী লীগ দলীয় সাংসদ ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইসরা‌ফিল আলম।  (ইন্নানিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর।

সোমবার ২৭ জুলাই সকাল ৬ টা ৪০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন এমপির বড় মেয়ে ইসরাত সুলতানা।

সাংসদ ইসরাফিল আলম বেশ কিছু দিন ধরে শারীরিকভাবে অসুস্থতা বোধ করছিলেন। এজন্য তাঁকে গত ৬ তারিখে চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষ কিছুটা সুস্থ বোধ করলে ১২ তারিখে বাসায় আসেন তিনি।

এরপর গত ১৭ তারিখ থেকে তাঁর কাশির সাথে রক্ত বের হলে পুনরায় তাঁকে স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে প্রথম পরীক্ষায় করোনা পজিটিভ এলেও পরবর্তীতে করোনা নেগেটিভ আসে।

এসময় কর্তব্যরত চিকিৎসক তাঁর ফুসফুসে ইনফেকশন হয়েছে বলে জানালে গত শনিবার রাতে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।  লিভারে পানি জমা সহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। এই অবস্থায় আজ সকালে তাঁর মৃত্যু হয়।

রাজনৈতিক জীবনে তিনি নওগাঁ- ৬ আসন থেকে পর পর তিনবার সাংসদ নির্বাচিত হন। সর্বশেষ তিনি বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

 

নেক্সটনিউজ/জে.আলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network