১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

নওগাঁয় পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবিতে মানববন্ধন

আপডেট: জুলাই ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমিনুল জুয়েল, নওগাঁ থেকে: নওগাঁর মেডিক্যাল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবীতে মানববন্ধন করেছে জেলার সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একুশে পরিষদ। রবিবার ২৬ জুলাই সকালে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানব বন্ধন কর্মসূচি পালন করে সংগঠনটি।

মানববন্ধনে বক্তার অভিযোগ করে বলেন, ইতিমধ্যে নওগাঁ জেলা করোনার হট স্পটে পরিণত হয়েছে। এসময়ে সাধারণ মানুষকে করোনার রিপোর্ট পেতে অনেক ভোগান্তি পোহাতে হচ্ছে। এছাড়া করোনা নমুনার পাঠাতে এবং রোগীকে নিবির পর্যবেক্ষনের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠাতে হয়।

হাসপাতাল থেকে রিপোর্ট হাতে আসতে আরও ৭-১০ দিন সময় লাগছে। ফলে এখানকার জনগণের  সংক্রমিত হবার সম্ভবনা থেকেই যাচ্ছে। এজন্য নওগাঁতে পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপন করা বর্তমানে ৩০ লাখ মানুষের প্রাণের দাবি। তাই জনগনের সুচিকিৎসার জন্য অনতিবিলম্বে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবী জানান বক্তারা।

সংগঠনের সভাপতি এ্যাডভোকেট আব্দুল বারীর সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন- সংগঠনের উপদেষ্টা দ্বীন আলী পিন্টু, কায়েস উদ্দিন, সাধারন সম্পাদক এম,এম রাসেল এবং সাংগঠনিক সম্পাদক বিষ্ণু কুমার দেবনাথ প্রমূখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network