২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

উল্লাপাড়ার পঞ্চক্রোশী ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ

আপডেট: জুলাই ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আবু বকর সিদ্দিক বাবু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) থেকে : উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নে ২ হাজার ৬২০ টি অতি দরিদ্র পরিবারের মাঝে ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

রোববার সকালে পঞ্চক্রোশী ইউনিয়ন সংলগ্ন আলী আহম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে পঞ্চক্রোশৗ ইউপি চেয়ারম্যান মোঃ ফিরোজ উদ্দিন দরিদ্রদের হাতে চাউল তুলে দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় ইউপি চেয়ারম্যান মোঃ ফিরাজ উদ্দিন তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর তিনি শ্রমিক, অসহায়, দরিদ্রসহ সকল মানুষের অধিকার নিশ্চিত করেছেন। প্রতিটি মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছেন। সকলে যেন ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের সার্বিক সহযোগিতায় বরাদ্দকৃত পঞ্চক্রোশী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অসহায়, গরিব ও দুস্থ ২ হাজার ৬২০ টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ রবিউল করিম, ইউপি সদস্য নাসির উদ্দিন, হামিদুল ইসলাম, এমজি আর পাশান, জিল্লুর রহমান, মোহাম্মদ আলী, রুহুল হোসেন, ইউপি সচিব মোঃ আব্দুস সালাম, ছাত্রলীগ নেতা আনিছুর রহমান, তারেক তালুকদার প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network