২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

সৈয়দপুরে অনুমোদন বিহীন চার হাজার কেজি পলিথিন ব্যাগ জব্দ

আপডেট: জুলাই ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নাঈম শাহ্, নীলফামারী থেকে : নীলফামারীর সৈয়দপুরে র‌্যাব-১৩, নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অবৈধ ও অনুমোদন বিহীন ৪,০০০ (চার হাজার) কেজি পলিথিন ব্যাগ ও উৎপাদনের কাঁচামাল জব্দ ও প্রতিষ্ঠানকে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করা হয়।

বৃহঃস্পতিবার (২৩ জুলাই) র‌্যাব-১৩,সিপিসি-২,নীলফামারী ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি আ. ন. ম. ইমরান খান ও সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দপুর মোঃ রমিজ আলম সহ অভিযান পরিচালনা করে সৈয়দপুর থানাধীন চাঁদনগর এলাকা হইতে অভিযান পরিচালনা করিয়া সর্বমোট ৪,০০০ (চার হাজার ) কেজি অনুমোদন বিহীন পলিথিন ব্যাগ ও পলিথিন উৎপাদন করার কাঁচামাল জব্দ করা হয়।
জানা যায়, ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব  রমিজ আলম সৈয়দপুর পলি প্রিন্টিং এ্যান্ড প্যাকেজিং ইন্ডাস্ট্রিজ এর প্রোপাইটর  মোঃ তারিক ইকবাল (২৫), পিতাঃ মোঃ আসলাম রেজা, নীলফামারীকে অনুমোদন বিহীন পলিথিন উৎপাদনের কাঁচামাল, মজুদ এবং বিক্রয়ের অভিযোগে বাংলাদেশ পরিবেশ  সংরক্ষন আইন-১৯৯৫ এর ১৫ (১)  এর ক্রমিক ৪ ধারায় নগদ ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করেন এবং জব্দকৃত ৪,০০০ (চার হাজার) কেজি অনুমোদন বিহীন পলিথিন ব্যাগ ও কাঁচামাল রংপুর পরিবেশ সংরক্ষণ অধিদপ্তÍর কর্তৃক পরিবেশ সম্মত উপায়ে ধ্বংস অপসারনে আদেশ প্রদান করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network