১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

উল্লাপাড়ায় চার ছিনতাইকারী গ্রেফতার

আপডেট: জুলাই ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আবু বকর সিদ্দিক বাবু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) থেকে : উল্লাপাড়া মডেল থানা পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া গ্রামের পাশের একটি ফাঁকা সড়ক সেতুর উপর থেকে ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। এরা হলেন, মেহেদী হাসান, রাশেদুল ইসলাম, সিদ্দিক হোসেন ও মোহাইমিনুল মিঠু। এদের সবার বাড়ি মাটিকোড়া এলাকায়। এদের নিকট থেকে মোবাইল ফোন সেট, ছুরি, রড ও এন্টিকাটার উদ্ধার করা হয়।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেন জানান, এই ছিনতাইকারী দল কিছুদিন আগে একই ব্রিজের উপর এসএসএস নামের একটি বেসরকারি সংস্থার উল্লাপাড়া উপজেলা শাখা ম্যানেজার আসাদুজ্জামান এর উপর হামলা চালিয়ে তার নিকট থেকে ১০ হাজার টাকা, মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়। এসময় ছিনতাইকারীরা তাকে বেধড়ক মারিপট ও ছুরিকাঘাত করে তার নিকট থেকে উল্লিখিত টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। পরে আহত কর্মকর্তার চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ঘটনাস্থলে এসে তাকে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

চিকিৎসক তার তার শরীরে ২৬ টি সেলাই দিয়েছিল এবং ছিনতাইকারীদের নিকট থেকে উদ্ধার করা অস্ত্রশস্ত্র ঘটনার দিন ব্যবহৃত বলে উল্লেখ করেন এই কর্মকর্তা। ওই ঘটনার দিন মাঠ থেকে রাতে কথিত এনজিও কর্মকর্তা মোটরসাইকেল নিয়ে উল্লাপাড়া উপজেলা সদরে ফিরছিলেন। এব্যাপারে উল্লাপাড়া মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলা আসামী হিসেবে পুলিশ উল্লিখিত ছিনতাইকারীদেরকে গ্রেফতার করেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network