১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালের মানোন্নয়নে জরুরী সভা

আপডেট: জুলাই ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও থেকে : ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালের স্বাস্থ্যসেবা ও সার্বিক মানোন্নয়নে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ১১টায় স্থানীয় সার্কিট হাউসে ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও ডায়াবেটিক সমিতির যৌথ আয়োজনে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত থেকে বক্তব্য দেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কীত স্থায়ী কমিটির সদস্য রমেশ চন্দ্র সেন। আরো বক্তব্য দেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মুশফিকুর রহমান, ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান, প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহবুবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, কোষাধ্যক্ষ ডা. মেরাজুল ইসলাম, সদস্য সাংবাদিক মো. আব্দুল লতিফ প্রমুখ।

সভায় ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালের সেবার মান বৃদ্ধি করার উপর গুরুত্বারোপ করা হয় এবং চলমান সমস্যা নিরসনসহ আর্থিক সমস্যা নিয়ে আলোচনা হয়। বক্তাগণ কয়েকটি সুপারিশও পেশ করেন।
প্রধান অতিথি রমেশ চন্দ্র সেন এমপি ও সভাপতি জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম হাসপাতালের উন্নয়নে ও আর্থিক সঙ্কট কাটিয়ে উঠার লক্ষ্যে ডায়াবেটিক সমিতিকে কয়েকটি সুনির্দিষ্ট পরামর্শ দেন। সভায় জেলা ডায়াবেটিক সমিতির সদস্যবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network