২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

নওগাঁয় সাংসদ করোনায় আক্রান্ত

আপডেট: জুলাই ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমিনুল জুয়েল, নওগাঁ থেকে: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়েছেন নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার সেলিম। সোমবার সকালে জেলা সিভিল সার্জন অফিসার ডা. আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত কয়েক দিন আগে কাঁশি, জ্বর-সর্দিতে ভুগছিলেন এমপি সেলিম। পরে গত বুধবার মহাদেবপুর উপজেলার চেরাগপুর থেকে তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। নমুনা পাঠানোর দুই দিন পর শুক্রবার সন্ধ্যায় রিপোর্ট আসে তিনি করোনায় আক্রান্ত।

এ ব্যাপারে এমপির ব্যক্তিগত সহকারি (পিএস) সুদেব কুমার বলেন, স্যার (এমপি) বর্তমানে সুস্থ রয়েছেন। তাঁর শরীরে করোনার কোনো উপসর্গ নেই। গত বৃহস্পতিবার তিনি নমুনা দিয়ে ঢাকায় চলে গেছেন।

অভিযোগ উঠেছে, সাংসদ সেলিমের করোনা শনাক্তের বিষয়টি গোপন রাখার চেষ্টা করা হয়েছিল। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই এমপির করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি ছড়িয়ে পড়ে। ফলে তাঁর করোনা শনাক্ত হওয়ার বিষয়টি প্রকাশ পায়।

জেলায় সর্বপ্রথমে রাণীনগর উপজেলায় এক সেবিকা করোনায় আক্রান্ত হন। বর্তমানে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৭৯ জনে।  তাঁদের মধ্যে সুস্থ হয়েছেন ৫৮১ জন।  আর করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন বারোজন।

 

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network