১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

করোনা উপসর্গে রাস্তায় ফেলে যাওয়া সেই অসুস্থ বৃদ্ধ ছোবাহান আলী মারা গেছেন

আপডেট: জুলাই ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আবু বকর সিদ্দিক বাবু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) থেকে : রাস্তায় ফেলে যাওয়া করোনা উপসর্গে অসুস্থ সেই বৃদ্ধ ছোবাহান আলী (৭৫) শুক্রবার রাতে মারা গেছেন। তিনি গত সোমবার রাত থেকে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। উপজেলার মানিকদিয়ার গ্রামের বাসিন্দা ছোবাহান আলীর করোনা উপসর্গ দেখা দিলে তার ছেলে নজরুল ইসলাম তার বাবা ছোবাহান আলীকে অসুস্থ অবস্থায় সোমবার রাতে বাড়ি থেকে ভ্যান রিক্সা যোগে তুলে এনে উল্লাপাড়া পৌর বাস টার্মিনালের পাশে পরিত্যক্ত স্থানে ফেলে রেখে যান। স্থানীয় হোটেল মালিকরা বিষয়টি জানতে পেরে উল্লাপাড়া মডেল থানা পুলিশকে অবহিত করলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস তার পুলিশ বাহিনী নিয়ে রাতেই ছোবাহানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এদিকে উল্লাপাড়া মডেল থানা পুলিশ ছোবাহান আলীর ছেলে পাষন্ড নজরুল ইসলামের করোনাকালে এই অমানবিক ও ঘৃন্য কর্মকান্ডের জন্য গত বৃহস্পতিবার তাকে নাটোর জেলার সিংড়া থেকে গ্রেফতার করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আনোয়ার হোসেন জানান, হাসপাতালে চিকিৎসাধীন ছোবাহানের অবস্থা ক্রমাগত খারাপের দিকে যাচ্ছিল। তিনি হৃদরোগ ও লিভার সমস্যায়ও ভুগছিলেন। তার সঙ্গে যোগ হয় করোনা উপসর্গ। স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ছোবাহান আলীর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার রাতে তিনি মারা গেছেন।

প্রসঙ্গতঃ এ ব্যাপারে গত মঙ্গলবার ডেইলি নেক্সট নিউজের অনলাইন ভার্সনে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network