১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

ফুলবাড়ীতে ৬০০ হত দরিদ্রের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আপডেট: জুলাই ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অমর চাঁদ গুপ্ত, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে : দিনাজপুরের ফুলবাড়ীতে বিএমজেড ও নেটজ্ এর অর্থায়নে এবং পল্লীশ্রী সংস্থার প্রোসপেক্ট প্রকল্পের উদ্যোগে কেভিড-১৯ প্রভাবে বেকার হয়ে পড়া ৬০০ জন হতদরিদ্রের মাঝে খাদ্যপণ্য বিতরণ করা হয়েছে।

ফুলবাড়ী উপজেলার কাজীহাল ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টায় খাদ্যপণ্য বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মো. মানিক রতন। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক সংবাদদাতা প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আখতারুজ্জামান ও সমবায় কর্মকর্তা হাফিজুর ইসলাম। এ সময় পল্লীশ্রী’র প্রোসপেক্ট প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোস্তফা কামাল, এলাকা সমন্বয়কারী ফারহানা সিদ্দিকী, ফিল্ড ফ্যাসিলেটেটর শাহীমা নাসরিন, মাজেদুর রহমান, নাজনাজ বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টনসহ অতিথিদ্বয় হতদরিদ্রদের মাঝে খাদ্যপণ্য বিতরণ করেন।
পল্লীশ্রী’র প্রোসপেক্ট প্রকল্পের এলাকা সমন্বয়কারী ফারহানা সিদ্দিকী জানান, কোভিড-১৯ প্রভাবে অন্যান্য শ্রেণি ও পেশার মানুষের মতোই সংস্থার উপকারভোগীরাও কর্মহীন হয়ে পড়েছেন। এ কারণে সংস্থার পক্ষ থেকে উপজেলার এলুয়ারী, আলাদিপুর, কাজিহাল, বেতদীঘি, খয়েরবাড়ী, ও শিবনগর এই ছয় ইউনিয়নের ৬০০ জন উপকারভোগী হতদরিদ্রকে খাদ্যপণ্য বিতরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network