১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

উল্লাপাড়ায় বন্যাকবলিত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ

আপডেট: জুলাই ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আবু বকর সিদ্দিক বাবু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) থেকে : উল্লাপাড়ার বন্যাকবলিত উধুনিয়া ইউনিয়নে শুক্রবার দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের দেওয়া ত্রাণ সামগ্রী বিতরণ করেন উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম।

এসময় তার সঙ্গে ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান, উল্লাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাহিদ হাসান খান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না ও রিবলী ইসলাম কবিতা, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস, উধুনিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল, সলপ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী শওকাত ওসমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুর রহমান ভুইয়া জানান, দুযোর্গ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের দেওয়া ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, বিস্কুট ও চিড়া। এলাকার ২’শ ৫০ পরিবারের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এর আগে সংসদ সদস্য তানভীর ইমাম উপজেলার লাহিড়ী মোহনপুর, বড় পাঙ্গাসী ও উধুনিয়ার বন্যাকবলিত এলাকাগুলো পরিদর্শন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network