২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

করোনা সন্দেহে অসুস্থ বাবাকে রাস্তায় ফেলে পালিয়ে যাওয়া সেই পাষন্ড ছেলে গ্রেফতার

আপডেট: জুলাই ১৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আবু বকর সিদ্দিক বাবু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) থেকে : উল্লাপাড়া মডেল থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে নাটোর জেলার সিংড়া উপজেলার দেমুক বাজার নওগাঁ গ্রাম থেকে অসুস্থ বৃদ্ধ বাবাকে রাস্তায় ফেলে পালিয়ে যাওয়া সেই পাষন্ড ছেলে নজরুল ইসলামকে গ্রেফতার করেছে। গত সোমবার রাতে উল্লাপাড়া উপজেলার মানিক দিয়ার গ্রামের বাসিন্দা ছোবাহান আলী(৭০) করোনা উপসর্গে অসুস্থ হয়ে পড়লে তার ছেলে নজরুল ইসলাম তাকে (ছোবাহান) গভীর রাতে ভ্যান রিক্সায় তুলে এনে উল্লাপাড়া পৌর বাস টারমিলানের পাশে ঢাকা-পাবনা মহাসড়কের ধারে ফেলে রেখে পালিয়ে যায়। পরে সেখানকার হোটেল মালিকরা উল্লাপাড়া থানায় খবর দিলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাশ তার পুলিশ বাহিনী নিয়ে ওই বৃদ্ধকে উদ্ধার করে রাতেই উল্লপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎধীন আছেন। এ ব্যাপারে ১৪ জুলাই ডেইলি নেক্সট নিউজ সহ কয়েকটি জাতীয় পত্রিকায় একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে কথিত পাষন্ড ছেলে নজরুল ইসলামকে গ্রেফতারের দাবি ওঠে।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, গোপন খবরের ভিত্তিতে নাটোরের সিংড়া থানা পুলিশের সহযোগিতায় তিনি বৃহস্পতিবার উক্ত গ্রাম থেকে নজরুল ইসলামকে গ্রেফতার করে উল্লাপাড়া থানায় নিয়ে এসেছেন। তাকে এখন জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লাপাড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আনোয়ার হোসেন জানান, অসুস্থ বৃদ্ধর অবস্থা খুব ভালো নয়। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে যথাসাধ্য চিকিৎসা দেওয়া হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network