১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

 

অ্যান্ড্রু কিশোরের অবস্থার অবনতি

আপডেট: জুলাই ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ ডেস্ক : প্রখ্যাত সঙ্গীতশিল্পী অ্যান্ড্রু কিশোরের অবস্থা আশঙ্কাজনক। ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘ নয় মাস সিঙ্গাপুরে চিকিৎসা শেষে গত ১১ জুন দেশে ফেরেন তিনি। এরপর রাজধানীর মিরপুরের বাসায় কয়েকদিন থাকার পর নিরিবিলি সময় কাটানোর জন্য গ্রামের বাড়ি রাজশাহীতে যান। সেখানে তার অবস্থার অবনতি হয়েছে বলে জানা গেছে।

বিষয়টি নিয়ে কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ বলেন, এন্ড্রু কিশোরের অবস্থা খুব একটা ভালো নয়। আশঙ্কাজনক অবস্থাতেই রয়েছেন। রাজশাহীতে তার বোনের ক্লিনিকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে।

এন্ড্রু কিশোর কিডনি ও হরমোনজনিত সমস্যায় ভুগছেন তিনি। এছাড়া তিনি ক্যান্সারে আক্রান্ত এই শিল্পী। ব্যয়বহুল এই চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিল্পীর পরিবারের পাশাপাশি সংগীতশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব, বেশকিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরা এগিয়ে এসেছেন।

দীর্ঘ ক্যারিয়ারে এন্ড্রু কিশোর আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য পুরস্কার পেয়েছেন। তার জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- জীবনের গল্প আছে বাকি অল্প, হায়রে মানুষ রঙিন ফানুস, ডাক দিয়াছেন দয়াল আমারে, আমার সারা দেহ খেয়ো গো মাটি, আমার বুকের মধ্যে খানে, পৃথিবীর যত সুখ আমি তোমার ছুঁয়াতে খুঁজে পেয়েছি, সবাইতো ভালোবাসা চায়, বেদের মেয়ে জোসনা আমায় কথা দিয়েছে, তুমি আমার জীবন আমি তোমার জীবন, ভালো আছি ভালো থেকো, তুমি মোর জীবনের ভাবনা, চোখ যে মনের কথা বলে, পড়েনা চোখের পলক ইত্যাদি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network