১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

নাগরপুরে ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন

আপডেট: জুন ১৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,টাঙ্গাইল : টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীর কাছ থেকে দুইশ টাকা করে নেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে।

নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আজাহারুল ইসলাম মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন।

সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন – ” পাকুটিয়া ইউনিয়নের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের কাছ থেকে চেয়ারম্যান সিদ্দিকুর রহমান দুইশত টাকা করে উত্তোলন করেছেন। ইউনিয়ন পরিষদের চৌকিদারের মাধ্যমে এ কাজ করা হয়।

এর আগেও নতুন কার্ডধারীদের কাছ থেকে তিন হাজার টাকা করে নেয়া হয়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করা হলে তিনি ঘটনাস্থলে গিয়ে কার্ডধারীদের টাকা ফেরত দেয়ার নির্দেশ দেন। কিন্তু তারপরও অনেককে টাকা ফেরত দেয়া হয়নি।

গত ২৭ মে জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দেয়া হয়। জেলা প্রশাসক স্থানীয় সরকার টাঙ্গাইলের উপ-পরিচালক শরিফ নজরুল ইসলামকে তদন্ত করার নির্দেশ দেন। গত ১৫ জুন তিনি তদন্তের জন্য স্বাক্ষীদের শুনানী গ্রহণ করেন। কিন্তু প্রত্যক্ষ স্বাক্ষীদের শুনানীর জন্য ডাকা হয়নি বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। এ ব্যাপারে সুষ্ঠু তদন্তের দাবি জানানো হয়। একইসঙ্গে অভিযুক্ত চেয়ারম্যানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিও জানানো হয় সংবাদ সম্মেলনে।

সম্মেলনে পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম খান উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network