১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

 

যমুনার তীরে ইউপি চেয়ারম্যান হযয়ত আলী তালুকদারের অবৈধ স্থাপনা উচ্ছেদ

আপডেট: জুন ১১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল থেকে : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার যমুনা নদীর পাড়ে গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারের নির্মাণ করা অবৈধ স্থাপনা উচ্ছেদ করে নদীর পাড়ে ৩০০ মিটার জায়গা দখল মুক্ত করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের গরিলাবাড়ী এলাকায় টাঙ্গাইল জেলা প্রশাসকের নির্দেশে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান।

তিনি বলেন, গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদার কর্তৃক অবৈধভাবে যমুনা নদীর পাড় দখল ও তাতে স্থাপনা নির্মাণের অভিযোগ বিবিএ কর্তৃক টাঙ্গাইল জেলা প্রশাসক বরাবর লিখিত ভাবে জানানো হলে সরেজমিন তদন্ত ও পরিমাপ করে ঘটনার সত্যতা পাওয়া গেলে জেলা প্রশাসক স্যারের নির্দেশক্রমে আজ এ অভিযান পরিচালনা করি। এতে নদীর পাড়ে নির্মাণ করা চেয়ারম্যানের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে ৩০০ মিটার জায়গা দখল মুক্ত করা হয়। এ কাজে বিবিএ কর্তৃপক্ষ ও কালিহাতি থানা পুলিশ সহায়তা করেন।

এদিকে উচ্ছেদ অভিযান শেষে উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা ওই স্থানে গিয়ে কৃষ্ণ চূড়া বৃক্ষ রোপন করে যমুনায় ভাঙ্গন কবলিত আলীপুর-বেলটিয়া এলাকা পরিদর্শন করেন এবং ভাঙ্গন রোধে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন স্থানীয়দের।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network