১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

প্রয়াত সাংসদ হাজী মকবুল স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

আপডেট: জুন ২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

মো: আজিজুল হক বাবু, নাগরপুর(টাঙ্গাইল) থেকে : দল ও দেশের প্রতি আমৃত্যু কর্তব্য পালন করা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেনের আদর্শ আজকের প্রজন্ম ধারণ করলেই তিনি বেঁচে থাকবেন মানুষের মাঝে। টাঙ্গাইলের নাগরপুরে প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি আয়োজিত হাজী মকবুুুল স্মরণে  শোক সভায় এমন কথা বললেন বক্তারা।

০২ জুন , সকালে নাগরপুর উপজেলায় প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির নিজ অফিস কক্ষে সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ এর উপস্থাপনায় ও আহসানুল ইসলাম মুকুলের সভাপতিত্বে, বীর মুক্তিযোদ্ধা, সাবেক সাংসদ আলহাজ্ব মকবুল হোসেন স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেন মৃত্যুকে আলিঙ্গন করে কাঁদিয়ে গেলেন লাখো ভক্ত অনুরাগীকে। মকবুল হোসেন করোনার মহামারির মাঝে অসহায় মানুষের জন্য দিনরাত কাজ করে গেছেন। বিশেষ করে নাগরপুরের মানুষের কল্যাণের জন্য সব সময় চিন্তা করতেন। তিনি ছিলেন, দেশ প্রেমিক সৎ, সাহসী ও কর্মী বান্ধব নেতা। তিনি টাঙ্গাইল-৬, এর মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা সন্তান আহসানুল ইসলাম টিটুর পিতা আলহাজ্ব মকবুল হোসেন । আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করি, সেই সাথে পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।
দোয়া মাহফিলে অন্যান্যর মধ্যে আরও উপস্থিত ছিলন, নাগরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সুজায়েত হোসেন নাগরপুর উপজেলা আ’লীগের দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ উজ্জ্বল মোল্লা সহ সমিতির নেতৃবৃন্দ ও শিক্ষক
মরহুমের আত্মা ও তার পরিবারের শান্তি কামনায় দোয়া, মাহফিল করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network