১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

সাদ এরশাদের দেহরক্ষী করোনায় আক্রান্ত : রংপুরের ‘পল্লী নিবাস’ লকডাউন

আপডেট: মে ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,রংপুর : প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রংপুরের বাসভবন ‘পল্লী নিবাসকে’ লকডাউন ঘোষণা করেছে পুলিশ ও স্বাস্থ্য বিভাগ।

সেখানে অবস্থানরত প্রয়াত রাষ্ট্রপতির ছেলে ও রংপুর -৩ আসনের এমপি সাদ এরশাদের দেহরক্ষী কিসলু করোনা পজেটিভ হওয়ায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

রংপুর জেলা সিভিল সার্জন হিরম্ব কুমার গণমাধ্যমকে জানান, একইসাথে সাদ এরশাদ এমপি, তার স্ত্রী মহিমা সাদ এরশাদ, এপিএস আফজালসহ অন্যান্য সকল স্টাফদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে পল্লী নিবাসে জাতীয় পার্টির সকল নেতাকর্মী ও জনসাধারনের প্রবেশেও নিষেধাজ্ঞা দেয়া হয়।

তিনি আরও, সাদ এরশাদ ও তার স্ত্রীকে বাসা থেকে বের না হওয়ার কথা নির্দেশ দিয়েছে স্বাস্থ্য বিভাগ। আগামীকাল মঙ্গলবার সাদ ও তার স্ত্রীর শরীরের নমুনা করোনা টেস্টের জন্য সংগ্রহ করা হবে। রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে এসব নমুনা পরীক্ষা করা হবে বলে জানান তিনি।

গত ৩০ এপ্রিল সাদ এরশাদ ও তার স্ত্রী করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এরপর তিনি ঢাকা না ফিরে পল্লী নিবাসে অবস্থান করছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network