১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

উল্লাপাড়ায় উপ-সহকারী কৃষি কর্মকর্তার উপর হামলা ॥ দুই লক্ষাধিক টাকা ছিনতাই

আপডেট: মে ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আবু বকর সিদ্দিক বাবু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) থেকে : উল্লাপাড়ায় ফাতিন মাহতাব মিটু নামের এক উপ-সহকারী কৃষি কর্মকর্তার উপর হামলা চালিয়ে তার নিকট থেকে ২ লক্ষাধিক টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে।

রোববার সন্ধ্যায় উল্লাপাড়ার শ্রীকোলা গ্রামে সাজু নামের এক ব্যক্তির বাড়ির পাশের রাস্তায় এ ঘটনা ঘটে। এতে ওই কর্মকর্তা গুরুতর আহত হন। তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফাতিন মাহতাব উল্লাপাড়ার শ্রীকোলা গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের ছেলে।

ফাতিন মাহতাব মিটু উল্লাপাড়া মডেল থানায় দেওয়া এসংক্রান্ত মামলায় অভিযোগ করেছেন, তিনি শাহজাদপুর উপজেলা কৃষি অফিসে কর্মরত। ঘটনার দিন তিনি তার অফিস থেকে উৎসব বোনাস, বেতন, ভ্রমন ভাতা ও তার কাছে সংরক্ষিত মোট ২ লক্ষ ১০ হাজার টাকা নিয়ে বাড়ি আসছিলেন। ঘটনার সময় পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের আজাদ হোসেন, আল মাহমুদ বুরা, মোহাম্মদ কলি, রনি, শাকিল, কামরুল, সজিবসহ প্রায় ১০/১৫ জন যুবক লাঠি, লোহার পাইপ, রামদাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এসময় হামলাকারীরা তার নিকটে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তার বাড়ির লোকজন তাকে রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। সোমবার ফাতিন মাহতাব মিটু বাদি হয়ে উল্লাপাড়া মডেল থানায় উল্লিখিত কয়েকজনসহ মোট ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ এই ঘটনার সঙ্গে জড়িতদের ইতিমধ্যেই গ্রেফতারের প্রচেষ্টা শুরু করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network