১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

ঈদ উপলক্ষে র্কমহীন মানুষের হাতে তুলে দেওয়া হচ্ছে খন্দকার আছাব মাহমুদের পাঠানো খাদ্য সামগ্রী

আপডেট: মে ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আজিজুল হক, নাগরপুর (টাঙ্গাইল) থেকে : করোনা ভাইরাসরে সংক্রমণ রোধে সারা দেশে চলছে লকডাউন, এতে র্কমহীন হয়ে পরেছেন অনেক মানুষ। ঈদকে সামনে রেথে নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নে র্কমহীন মানুষদের জন্য খাদ্য সহায়তার উদ্যোগ নিয়েছেন টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামরে যুগ্ম সাধারণ সম্পাদক ও নাগরপুর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উপদেষ্টা সাংবাদিক খন্দকার আছাব মাহমুদ।

খন্দকার আছাব মাহমুদের এ খাদ্য সহায়তার অংশ হিসেবে সোমবার সকালে চর্তুথ দফায় ৩, ৪, ৫, ৬, ৭, ৮ ও ৯ নং ওর্য়াডে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খন্দকার আছাব মাহমুদের পক্ষে সভাপতিত্ব করেন সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি মোঃ নূরু সরকার ও সঞ্চালনায় সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক মোঃ আবুল কালাম আজাদের উপস্থিতিতে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি বাবু গোপাল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, নাগরপুর উপজেলা আওয়ামী লীগ এবং সহবতপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর আহ্বায়ক মোঃ উজ্জল সরকার।

উপস্থতি ছলিনে এই সাত ওর্য়াডরে ১২৫টি র্কমহীন পরিবারের হাতে চাল, ডাল, তেল ও লবনসহ খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, সমাজের অনেক ধনী ব্যক্তিরা যখন ঘরে বসে আছেন, তখন বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক সাংবাদিক খন্দকার আছাব মাহমুদের এ উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।

তারা বলনে, এর মধ্য দিয়ে রোজার মধ্যে র্কমহীন মানুষজন কয়কেটাদিন অন্তত ডাল ভাত খেতে পারবেন।

এর আগে তিন দফায় নাগরপুরের সহবতপুরে অন্য ৫টি ওর্য়াডের প্রায় ৪শ’ পরিবারের হাতে খন্দকার আছাব মাহমুদের পাঠানো খাদ্য সামগ্রী তুলে দওেয়া হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network