১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

মুলাদীতে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের তহবিলের চেক হস্তান্তর

আপডেট: মে ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আরিফুল হক তারেক, মুলাদী (বরিশাল) থেকে : বরিশালের মুলাদীতে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের তহবিলের চেক বিতরণ করা হয়েছে।

রবিবার (১৭ মে) বেলা ১২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত চেক উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল আহসান সবুজ উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাসের কাছে চেক হস্তান্তর করেন।

কেন্দ্রিয় আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান মিন্টু অক্লান্ত পরিশ্রম করে মুলাদী উপজেলার মসজিদ, মন্দির, মাদরাসা ও হতদরিদ্র পরিবারের জন্য ধর্ম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রায় ১৮ লাখ টাকা বরাদ্দ করার ব্যবস্থা করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস জানান ধর্ম মন্ত্রণালয় থেকে উপজেলার ২১টি মসজিদের প্রতিটিতে ৫০ হাজার টাকা, ৯টি মসজিদের প্রতিটিতে ৪০ হাজার টাকা, ৯টি মন্দিরের প্রতিটিতে ১৫ হাজার টাকা এবং ১২টি হতদরিদ্র পরিবারের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে বরাদ্দ দেওয়া হয়।

ধর্ম মন্ত্রণালয় থেকে প্রাপ্ত চেক উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল আহসান সবুজ রবিবার উপজেলা নির্বাহী অফিসারের হাতে তুলে দেন।

এসময় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু উপস্থিত ছিলেন। ধর্ম বিষয়ক মন্ত্রণালয় থেকে টাকা পেয়ে উপজেলার মসজিদ-মন্দির কমিটির সভাপতি-সম্পাদকবৃন্দ এবং হতদরিদ্র পরিবারগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network