১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

কুষ্টিয়ায় দোকানপাট ও শপিংমল অনির্দিষ্ট কালের জন্য বন্ধ ঘোষণা

আপডেট: মে ১৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
সাইফুল ইসলাম, কুষ্টিয়া থেকে: দোকানপাট ও শপিংমলে উপচে পড়া ভিড় এবং অসচেতনতার কারণে করোনাভাইরাস সংক্রমণের ভয়াবহতা বেড়ে যাওয়ার আশঙ্কায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কুষ্টিয়ায় সকল প্রকার দোকানপাট শপিংমল বন্ধ ঘোষণা করেছে কুষ্টিয়া জেলা প্রশাসন ।
শুক্রবার দুপুরে ব্যবসায়ীদের সাথে  বৈঠক চলাকালিন সময়ে এ সিধান্ত নেওয়া হয় । এই আদেশআগামীকাল(শনিবার ) সকাল ৬ টা থেকে কার্যকর করা হবে। ইতিপূর্বেই এ ব্যপারে সতর্কতা জারি করেছিলেন জেলা প্রশাসক।

তবে, চিকিৎসা সংশ্লিষ্ট জরুরি সেবা যেমন, ফার্মেসি সার্বক্ষণিক খোলা থাকবে। এ ছাড়া নিত্যপ্রয়োজনীয় পণ্য, কৃষিপণ্য পরিবহনণর যানবাহন এর আওতামুক্ত থাকবে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান, কাঁচাবাজারের ক্ষেত্রে কুষ্টিয়া জেলা প্রশাসন থেকে পূর্বের জারি করা নির্দেশনা বহাল থাকবে।

কুষ্টিয়া জেলা প্রশাসন থেকে গত ( ৯ এপ্রিল ২০২০) তারিখের ৩৭৩ নম্বর স্মারকে করোনাভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার প্রতিরোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব অনুসরণ করে সীমিত আকারে জেলার অভ্যন্তরীণ দোকানপাট ও শপিংমল শর্ত সাপেক্ষে চালুর সিদ্ধান্ত দেওয়া হয়েছিলো। কিন্তু, নির্দেশনাসমূহ অনুসরণ না করায় দোকানপাট ও শপিংমল পুনরায় বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network