৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

নাগরপুরে এসএসসি ব্যাচ ৯৬ এর উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

আপডেট: মে ১১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
আজিজুল হক, নাগরপুর, (টাংগাইল) থেকে : করোনার কারণে মানুষ যখন কর্মহীন হয়ে অসহায় জীবন যাপন করছে। সেই সময় মানবতার সেবায় এগিয়ে এসে কর্মহীন অসহায় ৮০ টিপরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহার দেবার জন্য হাতে তুলে দেন সৈয়দ ফয়েজুল ইসলাম ইউ এন এর হাতে টাঙ্গাইল নাগরপুরের এসএসসি ১৯৯৬ ব্যাচ।
সোমবার (১১মে) নাগরপুর এসএসসি ১৯৯৬ ব্যাচ এর সকল বন্ধুরা মিলে সৈয়দ ফয়েজুল ইসলাম ইউ এন ও কে  ৮০ টি কর্মহীন অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী উপহার দেয়ার জন্য হাতে তুলে দেন।
এ সময় তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে । আমরা তারি ধারাবাহিকতায় নাগরপুরের এসএসসি ১৯৯৬ ব্যাচ এর সকল বন্ধুরা মিলে অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণের এই উদ্যোগ গ্রহণ করি এবং ৮০টি কর্মহীন পরিবারের জন্য সৈয়দ ফয়েজুল ইসলাম ইউ এন ও এর হাতে খাদ্যসামগ্রী তুলে দেই। তারা আরও বলেন, নাগরপুরে আরো যে সকল সংগঠন আছে তাদের সাধ্য মতো এই সব কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো উচিত।
এসময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ূন কবির তিনি এস এস সি ব্যাচ ৯৬ নাগরপুরকে অভিনন্দন ও আগামির জন্য শুভ কামনা জানান।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network