৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

উল্লাপাড়ায় ১০টাকা কেজির ২১০ বস্তা চাল জব্দ

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সট নিউজ প্রতিবেদক: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শনিবার দুপুরে কালোবাজারে বিক্রির জন্য নিয়ে যাওয়া ১০টাকা কেজি মূল্যের ২১০ বস্তা চাল জব্দ করা হয়।

উল্লাপাড়ার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুব হাসান ওই চাল জব্দ করেন।  এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান ভূঁইয়া, উপজেলা খাদ্য পরিদর্শক মোঃ সাইফুদ্দিন, বড়হর ইউপি চেয়ারম্যান জহুরুল হক নান্নু ও পুলিশ সদস্যবৃন্দ।  ঘটনার সময় সংশ্লিষ্ট ডিলার বাবলু কুমার রায় পালিয়ে যান।
ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান জানান, বড়হর ইউনিয়নের ডিলার ও বড়হর ইউপি সদস্য বাবলু কুমার রায় তার গুদাম থেকে ন্যায্য মূল্যের মোট ৬ হাজার ৩শ’ কেজি চাল স্থানীয় ক্রেতাদেরকে না দিয়ে কালোবাজারে বিক্রির জন্য একটি ট্রলিতে করে অন্যত্র নিয়ে যাচ্ছিলেন। উপজেলার পূর্বদেলুয়া গ্রামের পাশে বড়হর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক আব্দুল আজিজের নেতৃত্বে স্থানীয় জনগণ এ চাল আটক করে উপজেলা প্রশাসনকে অবহিত করেন। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে ওই চাল জব্দ করে উপজেলা খাদ্য পরিদর্শকের জিম্মায় রাখেন।
নির্বাহী কর্মকর্তা আরো জানান, অবিলম্বে ডিলার বাবলুর বিরুদ্ধে মামলা দায়ের করার জন্য তিনি খাদ্য  পরিদর্শককে নির্দেশ দিয়েছেন। এ ছাড়া জব্দ করা চাল নিলামে বিক্রি করে সরকারি কোষাগারে টাকা জমাদানেরও নির্দেশ দেওয়া হয়েছে।

ডেইলি নেক্সট নিউজ/আবু বকর সিদ্দিক।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network