৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

কালিহাতীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন

আপডেট: জুলাই ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি :

“মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি” প্রতিপাদ্য নিয়ে কালিহাতীতে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, পোনা অবমুক্তকরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১০ টায় আয়োজিত বর্ণাঢ্য র‌্যালীটি উপজেলা পরিষদ চত্ত¡র থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনঃরায় উপজেলা পরিষদ চত্ত¡রে এসে উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ, উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংসদ হাছান ইমাম খান সোহেল হাজারী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী বিকম, সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোছাঃ খাদিজা খাতুন।


এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শহীদুল্লাহ, সফল মৎস্য চাষী আব্দুর রকিব শাহজাদা, নারায়ণ চন্দ্র পোদ্দার। উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কাজী আশরাফ হুমায়ুন বাঙ্গাল, উপজেলা যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা শেষে সফল মৎস্য চাষীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network