৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

কালিহাতীতে ঝিনাই নদীতে ডুবে বৃদ্ধের মৃত্যু

আপডেট: জুলাই ১৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

টাঙ্গাইল (কালিহাতী ) প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে ঝিনাই নদীতে ডুবে এক বৃদ্ধেও (৭৫) মৃত্যুর ঘটনা ঘটেছে। জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের দেড় ঘন্টার তৎপরতায় মৃত বৃদ্ধের লাশ উদ্ধার সম্ভব হয়। নিহত বৃদ্ধ উপজেলার হরিপুর গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে কেরামত ওরফে কিপু (৭৫)।

বুধবার (১৭ জুলাই) দুপুরে গোসল ও জোহরের নামায আদায় করার উদ্দেশ্যে নদী সাঁতরে ওপারে পার হওয়ার সময় মাঝ নদীতে ডুবে যায়। স্থানীয়রা দেখে কালিহাতী ফায়ার সার্ভিসকে খবর দিলে, তারা ডুবুরি দলের জন্য ঢাকায় জানালে নিকটবর্তী জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছার দেড় ঘন্টার তৎপরতায় সন্ধ্যা ৭ টায় মৃত বৃদ্ধের লাশ ঝিনাই নদী থেকে উদ্ধার করতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, নদীর ওপারে অবস্থিত পাকুটিয়া মসজিদ কাছের হওয়ায় প্রতিদিনের ন্যায় বুধবার দুপুরে গোসল ও জোহরের নামায আদায় করার উদ্দেশ্যে নদী সাঁতরে ওপারে পার হওয়ার সময় মাঝ নদীতে ডুবে যায় ৭৫ বছর বয়সী বৃদ্ধ কেরামত ওরফে কিপু। স্থানীয়রা দেখে কালিহাতী ফায়ার সার্ভিসকে খবর দিলে, তারা ডুবুরি দলের জন্য ঢাকায় জানালে নিকটবর্তী জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছার দেড় ঘন্টার তৎপরতায় সন্ধ্যা ৭ টায় মৃত বৃদ্ধের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

জামালপুর ফায়ার সার্ভিসের সাব অফিসার নাসির উদ্দিন জানান, আমরা সংবাদ পেয়ে ডুবুরি দল নিয়ে দ্রæত রওনা হয়ে বিকাল ৫ টা ৪০ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘন্টার প্রচেষ্টায় সন্ধ্যা ৭ টায় মৃত অবস্থায় লাশ উদ্ধার করি। পরবর্তীতে লাশ কালিহাতী থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

কালিহাতী থানার সহকারি পরিদর্শক মোঃ আব্দুল ওহাব জানান, স্বজন ও স্থানীয়দের আবেদনের ভিত্তিতে দাফনের জন্য লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network