১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

সিলেটের মৌলভীবাজারের প্রথম নারী ডিসি হিসেবে নাজিয়া শিরিনের যোগদান

আপডেট: জুন ২৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সিলেট থেকে আলমগীর হোসেন খান ইমন : মাঠ প্রশাসনে রদবদলে মৌলভীবাজার জেলায় নতুন জেলা প্রশাসকের (ডিসি) দায়িত্ব দিয়েছে সরকার। মঙ্গলবার রাতে এ আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

সিলেটের মৌলভীবাজারের নতুন জেলা প্রশাসক (ডিসি) নাজিয়া শিরিন কর্মস্থলে যোগ দিয়েছেন । মৌলভীবাজার জেলায় প্রথম নারী জেলা প্রশাসক তিনি। বৃহস্পতিবার দুপুর থেকে তিনি তার নতুন কর্মস্থলে দাপ্তরিক কাজ শুরু করেন।

এর আগে তিনি নীলফামারি জেলায় ডিসি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তিনি বিসিএস ২০ তম ক্যাডার। তাঁর গ্রামের বাড়ী বাগেরহাট । নাজিয়া শিরিন এম এ (ইংরেজি), মাস্টার্স ইন পাবলিক পলিসি এন্ড ম্যানেজমেন্ট, পিজিডি (যুক্তরাজ্য) ডিগ্রি অর্জন করেছেন। তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনে প্রধান শিক্ষা কর্মকর্তার দায়িত্বও পালন করেছেন।

মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলামকে জননিরাপত্তা বিভাগের উপ-সচিব হিসেবে মন্ত্রনালয়ে যোগদানের জন্য মৌলভীবাজার ছাড়েন। মৌলভীবাজার নতুন ডিসি নাজিয়া শিরিন মোবাইল ফোনে  নিজেই এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বুধবার মৌলভীবাজার জেলায় অবস্থান করেছি। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে দায়িত্বভার গ্রহন করে দাপ্তরিক কার্যক্রম শুরু করেছি। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।’

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network