২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

বাকেরগঞ্জের নয়া ওসি মাকসুদুর রহমান

আপডেট: ডিসেম্বর ১৮, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,বরিশাল : বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলনকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে এবং নবাগত ওসি এস এম মাকসুদুর রহমান যোগদান করায় তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

রবিবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৬ টায় থানা হলরুমে বাকেরগঞ্জ থানার অফিসার্স ও ফোর্সবৃন্দ আয়োজিত এ সংবর্ধনা দেয়া হয়।

এস আই মামুনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) ফরহাদ সরদার। সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলন, নবাগত অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মনিরুজ্জামান ডাকুয়া, রিপোর্টার্স ইউনিটির সভাপতি দানিসুর রহমান লিমন, প্রেসক্লাব সভাপতি আল আমিন মিরাজ, সাধারণ সম্পাদক খান মোহাম্মাদ সেলিম, দৈনিক দক্ষিণের কাগজের সম্পাদক মোঃ হাবিবুর রহমান।

সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) সত্যরঞ্জন খাসকেল, পরিদর্শক অপারেশন মোঃ আলমগীর হোসেন, পরিদর্শক মোঃ তারিকুল হাসান রাসেল, প্রফুল্ল বিদ্যাপীঠের প্রতিষ্ঠাতা পংকজ কুমার দাস, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুনীল কুমার দাস ঝন্টু প্রমূখ।

সংবর্ধিত ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন, নিয়মিত বদলির অংশ হিসেবে তাকে বরিশাল ডিএসবিতে বদলি করা হয়েছে। তিনি বাকেরগঞ্জ থানায় কর্মরত থাকাবস্থায় মাদক নির্মূল ও ডাকাতি নিরসনে যথেষ্ট চেষ্টা করেছেন।

নবাগত ওসি মাকসুদুর রহমান বলেন, উপজেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে তিনি অগ্রণী ভূমিকা পালন করবেন। মিথ্যা মামলায় যাতে কেউ হয়রানীর শিকার না হয় সেদিকেও তিনি সচেষ্ট থাকবেন। এজন্য তিনি রাজনীতিবিদ, সুশিল সমাজের প্রতিনিধিবৃন্দ ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের সহযোগীতা কামনা করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network