২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ এসোসিয়েশনের যাত্রা শুরু

আপডেট: নভেম্বর ১০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,ঢাকা : বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ এসোসিয়েশনের (বিকা) কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় বারিধারার এস্কোট দি রেসিডেন্সি হোটেলে বিকা’র সংখ্যাগরিষ্ঠ নিবন্ধিত সদস্যদের উপস্থিতিতে এক সাধারণ সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

বিকা’র এডহক কমিটির আহ্বায়ক মো. রেজাউল করিমের প্রস্তাবনায় সংখ্যাগরিষ্ঠ সাধারণ সদস্যরা কার্যনির্বাহী পরিষদ গঠনে মত প্রকাশ করেন।১৩ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদে সংগ্রামী সভাপতি মারুফ লিয়াকাত ও সাধারণ সম্পাদক মো. রেজাউল করিমের সঙ্গে সিনিয়র সহ সভাপতি মো. সাইফুদ্দিন রাসেল, সহ সভাপতি মোহাম্মদ শাহরিয়ার খান, লেলিন বড়ুয়া, মোহাম্মদ আলী ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন, অর্থ সম্পাদক মো. ফারসাদুল হক সৌরভ, সাংগঠনিক সম্পাদক মো. সাবিত হোসেন, দপ্তর সম্পাদক সুকান্ত ভাবুক রোমান, সিনিয়র কার্যনির্বাহী সদস্য মো. ফিরোজ আহমেদ, কার্যনির্বাহী সদস্য অরুপা দত্ত এবং তাসনুভা আসলাম দায়িত্ব পালন করবেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ ইন্টেরিয়র ও ইন্টেরিয়র প্রোডাক্টস কোম্পানির মালিকদের সঙ্গে একসাথে সোনার বাংলাদেশ গঠন করার আশাবাদ ব্যক্ত করে এডহক কমিটি ও সাধারণ সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন কমিটির সদস্যরা।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network