১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

টাঙ্গাইলে তিন সাংবাদিককে সংবর্ধনা দিলো প্রশাসন

আপডেট: জুন ৯, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,টাঙ্গাইল : টাঙ্গাইলের বিশিষ্ট তিনজন সাংবাদিককে সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন। টাঙ্গাইল জেলা প্রশাসনের উদ্যোগে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য জেলার তিন সংবাদিককে সংবর্ধনা দেওয়া হয়েছে। ৮ জুন ২০২২ইং বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

মানবাধিকার সাংবাদিকতায় টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি, বাংলাভিশনের টাঙ্গাইল প্রতিনিধি ও দৈনিক ইনকিলাবের টাঙ্গাইল জেলা সংবাদদাতা সাংবাদিক ও মানবাধিকারকর্মী এডভোকেট আতাউর রহমান আজাদ, মুক্তিযুদ্ধ বিষয়ে অনুসন্ধানী প্রতিবেদনের জন্য গোপালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের নিজস্ব সংবাদদাতা জয়নাল আবেদীন এবং মুক্তিযোদ্ধা হিসেবে মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকালের উপজেলা প্রতিনিধি দুর্লভ বিশ্বাস।

এতে সভাপতিত্ব করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি।
সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য টাঙ্গাইলের তিন কৃতি সাংবাদিককে সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন। প্রধান অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আমিনুল ইসলাম, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জয়ব্রত পাল, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুর হক আলমগীল, সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও সংবাদিকবৃন্দরা।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network